চাটখিল পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হোসেনের গণসংযোগ

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধূরী, ২৮ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আসন্ন চাটখিল পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ইসমাইল হোসেন এলাকায় ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন। প্রচার প্রচারনায় ডালিম প্রতীক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার প্রচারনায় ব্যাপক উপস্থিতি লক্ষ্যনীয়। দিন-রাত ভোটারদের বাড়ি গিয়ে বিভিন্ন উন্নয়নমূলক প্রতিশ্রুতি দিয়ে দৃষ্টি আকর্ষন করছেন।

৬নং ওয়ার্ডের চাটখিল গ্রামের তপাদার বাড়ীর প্রবীণ রাজনীতিবিধ মোশারেফ হোসেন দুলাল বলেন- চাটখিল পৌরসভার ভিআইপি ওয়ার্ড হিসেবে এই ওয়ার্ড পরিচিত। কিন্তু বিগত সময়ে এই ওয়ার্ডে তেমন কোন উন্নয়ন কর্মকান্ড হয় নাই। অনেক রাস্তাঘাট এখনো ভাঙ্গা-চুরা। কাউন্সিলর প্রার্থী হোসেন বংশীয়গতভাবে সামাজিক, রাজনৈতিক ও স্বচ্চল পরিবারের সন্তান। তার কোন পিছুটান নেই। তাই তার দ্বারা এলাকার উন্নয়ন হবে বলে আশা করছি।

উক্ত ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবুল কালাম আজাদ, ধামালিয়া গ্রামের সরকারী অবঃ কর্মকর্তা আরিফুর রহমান ও ভূঁইয়া বাড়ীর নুর জাহান বেগমসহ আরো অনেকে জানান- হোসেন সৎ এবং যোগ্য প্রার্থী। তিনি অতীতে সুখে দুঃখে আমাদের পাশে ছিলেন। তাই ৬নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তাকেই প্রয়োজন।

কাউন্সিলর প্রার্থী ইসমাইল হোসেন বলেন- পরিবর্তনের অঙ্গীকার নিয়ে বর্তমান সরকারের চলামান উন্নয়নের ধারাকে বেগবান করতে এবং সমবন্টনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন করার লক্ষ্যে নির্বাচনে অংশগ্রহন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *