চাটখিল পৌরসভা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৭ অক্টোবর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিল পৌরসভা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার চাটখিল আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে। সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন চাটখিল উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের আহ্বায়ক এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, জেলা আওয়মীলীগের যুগ্ম আহ্বায়ক শহীদ উল্যা খাঁন সোহেল, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ. এম ইব্রাহীম, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম।
এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান শিপন, চাটখিল উপজেলা আওয়ামীলীগের প্রধান সমন্বয়ক নাছির উদ্দিন, জেলা আওয়ামীলীগের আহ্বায়ক কামটির সদস্য মিথুন ভট্র।
সম্মেলনে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে। জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যের উন্নতি করতে কাজ করে যাচ্ছেন। তিনি ত্যাগী ও যোগ্য নেতাকে চাটখিল পৌরসভার নেতৃত্বে আনার জন্য সবাইকে আহ্বান জানান। সে সাথে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে আগামী দিনে আন্দোলন, সংগ্রাম ও সংসদ নির্বাচনের জন্য কাজ করার আহাবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *