চট্টগ্রাম ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ২৬ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চট্টগ্রাম বায়েজিদ থানার আতুরারডিপু এলাকায় অবস্থিত ইউনাইটেড ওয়াশিং ফ্যাক্টরি প্রাঙ্গনে এশিয়ান গ্রুপের স্পন্সরে শীতকালীন খেলা ‘ইউনাইটেড ওয়াশিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০-২১’ ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান গতকাল সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় এ লীগে অপু বড়ুয়া ও এইচ এম সাইফুল ইসলাম সজীব চ্যম্পিয়ান, নুরুল কবির আজম ও শাখাওয়াত হোসাইন রানার্সআপ এবং রিয়াজুর ইসলাম সুমন ও রাশেদুল ইসলাম রাশেদ ৩য় হয়। বি-লীগে টিপু বড়ুয়া ও রানা বড়ুয়া চ্যম্পিয়ান, মো.শাহাদাত হোসেন ও শাখাওয়াত হোসেন রানার্সআপ হয়। এছাড়া খেলায় ম্যান অব দ্যা ফাইনাল অপু বড়ুয়া, ম্যান অব দ্যা টুর্নামেন্ট নুরুল কবির আজম ও ফেয়ার প্লে ট্রপি রাশেদুল ইসলাম বাপ্পি নির্বাচিত হয়েছে।

টুর্নামেন্ট কমিটির প্রেসিডেন্ট ও ইউনাইটেড ওয়াশিং এর ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান মো. রকি উদ্দিন রিপন এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এশিয়ান গ্রুপের ডিপুটি ম্যানিজিং ডিরেক্টর সাকিফ আহমেদ সালাম ও বিশেষ অতিথি হিসেবে চীফ এডভাইসার এস এম নুরুল গনি চৌধুরী, এডভাইজার মো.শফিকুল আজম মানিক, সেক্রেটারি নুরুল কবির আজম, বাবু কিষোলয় সেন, হাসান মোহাম্মদ মাসুদ রুমি, রোটারিয়ান কামরুল মোরশেদ তমাল, তপন কুমার সরকার, মজিবুল হক, মো.ওয়াহিদ ও কামরুল হাছান রাসেল উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন।

উল্লেখ, দীর্ঘ ১১ বছর থেকে শীতকালীন মৌসুমে ইউনাইটেড ওয়াশিং এর উদ্যোগে ব্যাডমিন্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে আসছে এবং উক্ত প্রতিযোগিতায় চট্টগ্রামের নামি-দামি খেলোয়াড়রা অংশগ্রহণ করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *