চট্টগ্রামে সাতকানিয়ায় অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার

চট্টগ্রাম (সাতকানিয়া) প্রতিনিধি, মোঃ রায়হান কায়েস, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : দক্ষিণ জেলা সাতকানিয়া উপজেলায় ১৩ ই জানুয়ারী রোজ মঙ্গলবার বেলা ১০ ঘটিকার সময় সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল হোসেন এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ মজিবুর রহমান, এস,আই মোঃ সিরাজুল ইসলাম, এস,আই দীপন চন্দ্র সরকার, এস,আই কাজী মোঃ গোলাম কিবরিয়া, এ,এস,আই মোঃ মোবারক হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে দুই ছিনতাইকারী আটক করে।

তারা হলো:- সাতকানিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডস্থ ছিটুয়া পাড়া সাকিনে অভিযান চালিয়ে ছিনতাই মামলার কুখ্যাত আসামী ১. জয়নাল আবেদীন (২৫) পিতা-আব্দুল মাবুদ বাড়ি ছিটুয়া পাড়া ৫নং পৌর ওয়ার্ড থানা-সাতকানিয়া ও তার সঙ্গীয় ২. শৈহ্লাসিং মার্মা (২২) পিতা-মংপ্রুসা মার্মা মাতা-সামাপ্রু মার্মা বাড়ি-রেমাক্রী (পেনেডং পাড়া) ৩নং ওয়ার্ড ১নং রেমাক্রী ইউনিয়ন থানা-থানচি, জেলা-বান্দরবান। তাদের থেকে একটি গুলি ভর্তি এলজি জব্দ করে।

থানা সূত্রে জানা যায়, আসামী জয়নাল আবেদীন একজন চিহ্নিত অপরাধী গত ০৯.০২.২০১৮খ্রিঃ তারিখ রাত অনুমান ০২.৩০ ঘটিকার সময় জয়নাল তার সহযোগী আরো ০৫ জন ছিনতাইকারী নিয়ে অত্র থানাধীন ঢেমশা বোর্ড অফিসের সামনে রাস্তায় চলমান সিএনজি ড্রাইভারের নিকট থেকে টাকা, মোবাইল ফোন ছিনতাইকালে স্থানীয় জনগণের সহায়তায় থানা পুলিশ তার সহযোগী ০৪ জন ছিনতাইকারীকে হাতেনাতে আটক করে।

এই সময় আসামী জয়নাল তার সঙ্গীয় আরেক জন ছিনতাইকারী তাদের ব্যবহৃত এলজি বন্দুক নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে সিএনজি ড্রাইভার মোঃ রাসেলের এজাহারের ভিত্তিতে জয়নালসহ তার সঙ্গীয় আরো ০৫ ছিনতাইকারীর বিরুদ্ধে অত্র থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়।

আসামী জয়নাল ও তার সঙ্গীয় শৈহ্লাসিং মার্মার কাছ থেকে অস্ত্র-গুলি উদ্ধার হওয়ায় তাদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে এবং তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হচ্ছে বলে জানান থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *