চক বরকত ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ত্যাগী ছাত্রনেতা উজ্জ্বল

পাঁচবিবি ( জয়পুরহাট)  প্রতিনিধি, আল জাবির, ১৪ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জয়পুরহাট জেলার চক বরকত ইউনিয়নে এবারে নৌকার মাঝি হতে চান এক সময়ের ত্যাগী ছাত্রনেতা, বিশিষ্ট সমাজসেবক ভুটিয়া পাড়া মুক্তিযোদ্ধা মন্ডল পরিবারের সদস্য, পাঁচবিবি এলবিপি সরকারি উচ্চ বিদ্যালয়ের খ্যাতিমান অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদ মন্ডলের ৩য় পুত্র আহসানুল আসিফ উজ্জ্বল। তিনি গতকাল ১৩ নভেম্বর সন্ধ্যায় তার বাড়ি সংলগ্ন ভুটিয়া পাড়া বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এ উপলক্ষে এক বিশাল গণ জমায়েতের আয়োজন করেন।

গণ জমায়েতের স্লোগান ছিল, জোর কন্ঠে আওয়াজ তুলুন, এবারের নৌকা উন্নয়নের নৌকা, এবারের নৌকা পরিবর্তনের নৌকা, এবারের নৌকা উজ্জ্বল ভাইয়ের নৌকা। গণ জমায়েতে সভাপতিত্ব করেন স্থানীয় বীরমুক্তিযোদ্ধা অবিদ হোসেন। গণ জমায়েতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আহসানুল আসিফ উজ্জ্বল, বক্তব্য রাখেন উজ্জ্বলের পরিবারের আরেক বীরমুক্তিযোদ্ধা চাচা মোখলেছার রহমান, সাবেক ছাত্রনেতা সাংস্কৃতিক কর্মী আরিফ মাহমুদ, এনামুল মেম্বার, আহসানুল রহমান, মাওঃ আবুজার রহমান প্রমুখ।

গণ জমায়েত অনুষ্ঠানে তিনি বঙ্গবন্ধু প্রতিকৃতিত্বে মাল্য দান, শহীদদের প্রতি সম্মান প্রদর্শণ, জাতীয় সঙ্গীত পরিবেশন, মাস্ক বিতরণ ইত্যাদি কর্মসূচি পালন করেন। উজ্জ্বল তার বক্তব্যে বলেন, তিনি নির্বাচিত হতে পারলে চক বরকত ইউনিয়নকে মডেল, ডিজিটাল, উন্নত ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চান।

বক্তব্যে তিনি আরো বলেন দীর্ঘদিন যাবৎ এলাকার জনগণের জন্য কাজ করে আসছেন, ১৯৯৫ সালে থেকে স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে অদ্যবধি সেবা দিয়ে আসছেন, ২০০৮ সাল থেকে মর্ডাণ প্রি-ক্যাডেট স্কুলের সভাপতি হিসেবে মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে বই বিতরণ, উপবৃত্তি প্রদান করে আসছেন, ভুটিয়া পাড়া তামবক্স মন্ডল স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক, ঈদগাহ মাঠের সহ-সাধারণ সম্পাদক, দারিদ্র দূরীকরণ ও পল্লী উন্নয়ন কেন্দ্র স্বেচ্ছাসেবী সংগঠনের সম্পাদক, চক বরকত আওয়ামী রাজনীতি চর্চা কেন্দ্রের সভাপতি শেখ রাসেল স্মৃতি সংসদ ইউনিয়ন কমিটির উপদ্রেষ্টা, হাসকিং মিল মালিক সমিতির সভাপতি, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, ইউনিয়ন শাখার প্রদান উপদ্রেষ্টা, ইউনিয়ন ব্যবসায়ী সমিতির প্রধান নির্বাহী হিসাবে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে সাথে জড়িত আছেন।

এছাড়াও তিনি ব্যাক্তিগত জীবনে একজন আমদানী-রপ্তানীকারক ও পরিবহন ব্যবসা সহ বিভিন্ন ব্যবসায়ী কর্মকান্ডে জনগণের সাথে মিশে আছেন। সে কারণের আগামীতে তিনি নির্বাচিত হওয়ার বিপুল সম্ভাবনা আছে। তাই তিনি দাবী করেন আগামীতে অন্য কাউকে নৌকা প্রতীক না দিয়ে তাকেই নৌকা মার্কার প্রার্থী বানানো হইক, এটাই তার দাবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *