ঘর নির্মাণে ৬ পরিবারকে আর্থিক সহায়তা দিলেন কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৬ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা নোয়াখালীর কোম্পানীগঞ্জের গৃহহীন ৬টি পরিবারকে ঘর নির্মাণে আর্থিক সহায়তা দিয়েছেন।

রোববার (১৬ মে) সকাল পৌনে ১১টার দিকে বসুরহাট পৌরসভা কার্যালয়ে ৬টি গৃহহীন পরিবারের মাঝে অনুদানের ৫লক্ষ টাকার চেক হস্তান্তর করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। এ সময় বসুরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের হামিদ আলী হাজী মসজিদের জন্যও ৫০ হাজার টাকা সহায়তা দেওয়া দেন তিনি।

আর্থিক সহায়তা পেয়েছেন, বসুরহাট পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের মিয়াজী বাড়ির প্রতিবন্ধী কামাল উদ্দিনকে ১ লক্ষ টাকা, পৌরসভা ৮নম্বর ওয়ার্ডের বিবি রাবেয়াকে ১ লক্ষ টাকা,তাসকিন আরা ৫০ হাজার টাকা, চরহাজারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মতি লাল ১ লক্ষ টাকা, নুরনবী বাহার ৫০ হাজার টাকা, টিকেন্দ্র চন্দ দাস ১ লক্ষ টাকা।

এর আগে, গত মঙ্গলবার (১১ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত অসহায পরিবার গুলোর সাথে সাক্ষাৎ শেষে তিনি এই আর্থিক সহযোগিতার এই ঘোষণা দিয়েছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কাদের মির্জা ঘোষিত উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো.ইউনুছ, উপজেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনিছুল হক, মির্জা ঘোষিত চরকাঁকড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন বাদল, মির্জা ঘোষিত বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেক লীগের সাধারণ সম্পাদক হামিদ উল্যাহ হামিদ প্রমূখ।

উল্লেখ্য, অনুদানের ঘোষণা দিয়ে কাদের মির্জা তার ফেইসবুক স্ট্যাটাসে লিখেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা, বাংলাদেশে একটি পরিবার ও গৃহহীন থাকবে না। এই লক্ষে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার পক্ষে আমি ঘর নির্মাণের জন্য ছয়টি পরিবারকে অনুদানের ঘোষণা দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *