গোবিন্দগঞ্জে জমিজমা নিয়ে মারামারিতে নিহত-১, আটক-৩

গাইবান্ধা প্রতিনিধি, একরামুল হক,০৮ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের রতনপুর গ্রামে গত ৭ জুন (রবিবার) বিকেলে আব্দুল মজিদের ছেলে নুরুন্নবী (৪০) এর সাথে একই গ্রামের পাশের বাড়ীর ইছাহক আলীর ছেলে এজাদুল ইসলাম (৫৫) ও তার ছেলে আশরাফুল ইসলাম (৩২) এবং তুহিন ইসলাম (৩০) গণ জমিজমা নিয়ে নুরুন্নবী সহ ওই গ্রামের জাফুরুলের ছেলে সোহান মিয়া (২৫), মৃত-মকবুল ইসলামের ছেলে গাজীউর (৩৬), মৃত-আজির কান্দুর ছেলে জাফুরুল ইসলাম (৫৫) কে বেদম মারপিট করে গুরুত্বর আহত করে।
খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার এএসআই শওকত জামান সঙ্গীয় ফোর্সসহ ঘটনার স্থলে পৌছে এজাদুল ও তার ছেলে আশরাফুল এবং তুহিন কে আটক করে এবং  আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। আহত নুরুন্নবী ওই দিন রাত ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।
গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন নিহত হওয়ার সংবাদ পেয়ে দ্রত হাসপাতালে ছুঁটে যান এবং নিহত ব্যাক্তির সুরতহাল রিপোর্ট তৈয়ার করে লাশ ময়না তদন্তের জন্যে জেলা মর্গে পাঠানোর ব্যবস্থা করেন এবং স্বজনদের কাছ থেকে ঘটনার বর্ণনা শুনেন।
এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) জানান, ওই রাতেই নিহতের পরিবার থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *