গার্মেন্টস দোকান থেকে পাইপগান-কার্তুজ উদ্ধার, যুবক শ্রীঘরে

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৮ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ এক যুবককে আটক করেছে র‌্যাব-১১,লক্ষ্মীপুর। আটককৃত, মো. নুর ইসলাম লিটন (৩৭), উপজেলার মোশাকপুর গ্রামের আমজাদ হাজী বাড়ীর আবদুল মালেকের ছেলে। শনিবার (৮ মে) আটক আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব সূত্রে জানাযায়, গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আলাইয়াপুর ইউপির সুলতান এলাকায় অভিযান চালানের সময় গ্রেফতারকৃত লিটন তার মালিকানাধীন মায়ের দোয়া গার্মেন্টস থেকে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
এসময়  র‌্যাবের পরিদর্শক বুরহান উদ্দিনের নেতৃত্বে র‌্যাব-১১ এর সদস্যরা তাকে আটক করে এবং তার প্রতিষ্ঠানে তল্লাশি চালিয়ে চৌকির নিচ থেকে একটি দেশীয় তৈরি পাইপগান এবং ১ টি  ১২ বোর কার্তুজ উদ্ধার করে। এ ঘটনায় রাতে পরিদর্শক বুরহান উদ্দিন বাদী হয়ে বেগমগঞ্জ থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করে।
বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটানার সত্যতা নিশ্চিত করে জানান, আটক আসামিকে অস্ত্র আইনে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *