গাইবান্ধায় ৫০০পিচ ইয়াবা ও ২১ পুরিয়া হিরোইনসহ মাদক ব্যাবসায়ী আটক

গাইবান্ধা প্রতিনিধি, একরামুল হক, ২৩ জুন, ২০২০ বিডি ক্রাইম নিউজ ২৪) : গাইবান্ধার সুন্দরগঞ্জে ৫০০পিচ ইয়াবাসহ লাজু সরদার নামে এক ইয়াবা ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, সোমবার (২৩জুন) সুন্দরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) এর নেতৃত্ব সুন্দরগঞ্জ থানার এসআই, এএসআই এবং ফোর্স কর্তৃক  মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
পরিচালিত অভিযানে  সুন্দরগঞ্জ পৌরসভার সুন্দরগঞ্জ মডেল সরাসরি প্রাথমিক বিদ্যালয় মাঠ হইতে মাদক ব্যবসায়ী মো: লাজু সরদার ১২পিচ ইয়াবা ও ২১ পুরিয়া হিরোইন সহ আটক করে। আটকের পর তাকে জিজ্ঞেসাবাদে আসামী লাজু সরদার এর দেওয়া তথ্য ও দেখানো মতে তার বসত ঘরের ভিতর আলমারী হইতে আরও দুটি পলিথিনের প্যাকেটে মোড়ানো অবস্থায় ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।
আটককৃত লাজু সরদার পৌরসভার ৩নং ওয়ার্ড এর মৃত কামাল সরদারের পুত্র। আটকের এ তথ্য নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুল্লাহীল জামান জানিয়েছেন ৫০০ পিচ ইয়াবা ও ২১ পুরিয়া হিরোইনসহ মাদক ব্যাবসায়ী লাজুকে গ্রেফতার করা হয়েছে এবং মাদকদ্রব্য জব্দ করে তাহার বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায়  মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *