খালেদা জিয়ার গাড়ি বহরে শতাধিক লোকের অতর্কিত হামলা, সেলফিতে ব্যাস্ত নেতা-কর্মীরা

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৫ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪): সিলেট যত্রা পথে নরসিংদী জেলখানার মোড়ে পৌছামাত্র ৫ ফেব্রুয়ারী সোমবার সকাল ১১ টায় তার গাড়ি বহরের ছাত্রলীগের নেতা কর্মীগণ হামলা চালায় বলে অভিযোগ করে বিএনপি। যদিও আওয়ামী লীগের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

হামলা করার সময় সাংবাদিক ও পুলিশের উপস্থিতিতে বিএনপির নেতারা অভিযোগ করছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা খালেদা জিয়ার এই বহরের উপর হামলা চালিয়েছে। দলটি বলছে, এছাড়াও বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নেতা কর্মীরা সড়ক অবরোধ করে রাখে যাতে খালেদা জিয়া স্থানীয় নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করতে না পারেন।

স্থানীয় পুলিশ বলছে, এরকম কোন হামলার খবর তাদের জানা নেই। বিএনপির অভিযোগ, প্রায় শতাধিক জনের মতো লোক লাঠি ও জুতা নিয়ে রাস্তায় উঠে  হঠাৎ করেই হামলা চালায়। বিএনপির কেন্দ্রীয় নেতা খায়রুল কবির খোকন দলের নেত্রীর এই যাওয়ার পথে স্থানীয় প্রশাসনের কাছ থেকে তার নিরাপত্তার ব্যাপারে সহযোগিতা চেয়েও তারা ব্যর্থ হয়েছেন।

এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে বিএনপি নেতা সুলতান উদ্দিন মোল্লা, গোলাম কবির কামাল ও এডভোকেট সানাউল্লাহ মিয়াকে আটক করেন।পরবর্তী সময়ে এডভোকেট সানাউল্লাহ মিয়ার বিরুদ্ধে কোন মামলা না থাকায় তাকে ছেড়ে দেন।

একইভাবে রায়পুরা উপজেলার মরজাল এলাকায় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাগন বিএনপি চেয়ারপার্সনের গাড়ি বহরে হামলা চালানোর প্রস্তুতি নিলে বিএনপির নেতা-কর্মীরা বাঁধা প্রদান করিলে আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও রায়পুরা থানা পুলিশের সাথে ধাওয়া পাল্টা দাওয়ার সৃষ্টি হইলে শতাধিক নেতা কর্মী আহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *