কোম্পানীগঞ্জে ভিপি মোহাম্মদ উল্যার শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২৫ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ভিপি মোহাম্মাদ উল্যার মৃত্যুতে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ মে) বিকেল ৪ টায় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা শোক সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেন।

শোক সভায় কাদের মির্জা বলেন, বর্তমান সময়ে নোয়াখালীর অপরাজনীতি বন্ধে ভিপি মোহাম্মদ উল্যার মত ত্যাগী রাজনৈতিক ব্যক্তির অনেক প্রয়োজন ছিল। ত্যাগী নেতাকর্মীদেরকে তিনি মূল্যায়ন করতেন। তিনি অসাম্প্রদায়িক সুখী সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করার জন্য কাজ করেছেন। আমরাও ঐক্যবদ্ধভাবে অসাম্প্রদায়িক সুখী সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করার জন্য কাজ করে যাব।
বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. শাহাদাত হোসেন। দোয়া ও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও মুক্তিযুদ্ধের সব শহীদ এবং ভিপি মোহাম্মদ উল্যার রুহের মাগফিরাত কামনা করা হয়।
সভায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক মো. ইউনুস, ভিপি মোহাম্মদ উল্যার ছেলে মাশরাফি বিন মোহাম্মদ জিদান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *