কোম্পানীগঞ্জে দু’গ্রুপে সংঘর্ষ, আগাম জামিন পেল ১০৭ নেতাকর্মী

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৮ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষেল ঘটনায় পাল্টাপাল্টি মামলায় হাই কোর্ট থেকে আগাম জামিন পেয়েছে ১০৭ নেতাকর্মি। বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকাল ৪টায় বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও খোন্দকার দিলীরুজ্জামানের হাই কোর্ট বেঞ্চ এ রায় দেন। আদালতে জামিন আবেদন পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ন ও আইনজীবী মোনায়েম নবী শাহীন।

আইনজীবী মোনায়েম নবী শাহীন জানান, তিনটি মামলায় আদালত কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদক সহ ৯৮জনকে ৪সপ্তাহের আগাম জামিন দেয়। তিনি আরো জানান, আদালত এ সময় ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, বসুরহাটে এসব হচ্ছে টা কি। একই দিন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও খোন্দকার দিলীরুজ্জামানের হাই কোর্ট বেঞ্চ ৯জনকে আগাম জামিন দিয়েছে।

এ সময় আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন, আইনজীবী শ্রী সুমন চন্দ্র বণিক। তিনি আরো জানান, দুপুর সাড়ে ৩টার দিকে মির্জা কাদের গ্রুপের ৯জনকে আদালত ১টি মামলায় ৪সপ্তাহের আগাম জামিন দিয়েছে।

উল্লেখ্য, গত দেড় মাস ধরে কোম্পানীগঞ্জে মির্জা কাদের ও বাদল গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১৫টি পাল্টাপাল্টি মামলা হয়েছে। এখন পর্যন্ত আইন শৃঙ্খলা বাহিনী ২৭ জনকে আটক করে কারাগারে পাটিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *