কোম্পানীগঞ্জে ত্রিমুখি সংঘর্ষে নিহত-১, আহত-২

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৭ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জের সালাউদ্দিন হৃদয় (২৪) নামের এক ব্যবসায়ী কাভার্ড ভ্যান ও সিএনচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে।

এ ঘটনায় আরো দুই সিএনজি যাত্রী গুরুত্বর আহত হয়েছে। পরে তাদেরকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলো, চরহাজারী ইউনিয়নের  মো.সাগর (১৮), ওমর ফারুক (৩৫)।

নিহত ব্যবসায়ী উপজেলার চরহাজারী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মাইলওয়ালা বাড়ির জামাল উদ্দিন দুলাল মিয়ার ছেলে এবং সে উপজেলার বসুরহাট বাজারে কাঁচা মালের ব্যবসা করত। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কোম্পানীগঞ্জের সীমান্তবর্তী দাগনভূঞার দুধমুখা বাজার সংলগ্ন উলাল মিয়ার টেকে এ দুর্ঘটনা ঘটে।

ইউপি সদস্য এনায়েত হোসেন চোটন জানান, হৃদয় বসুরহাট থেকে সিএনজি চালিত অটোরিকশা যোগে পাইকারি সবজি কেনার জন্য ফেনী যাওয়ার পথে দাগনভূঞার উলাল মিয়ার টেক এলাকায় পৌঁছলে অপর দিক থেকে আসা বসুরহাটগামী কাভার্ড ভ্যানের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হৃদয় মারা যায়। এত সিএনজি অটোরিকশার আরো দুই যাত্রী গুরুত্বও আহত হয়।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। কাভার্ড ভ্যানও আটক করা হয়েছে।  নিহতের পরিবারের ভাষ্যমতে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পুলিশ কাভার্ড ভ্যানটি ঘটনাস্থল থেকে আটক করে। পরে দুর্ঘটনাস্থল দাগনভূঞা থানা হওয়ায় তাদেরকে গাড়িটি বুঝিয়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *