কোম্পানীগঞ্জে একটা পাগল হইছে : সাংসদ একরাম  

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৭ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর ৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ ও নোয়াখালী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী বলেন, একশত টাকা দুইশত টাকার জন্য পাগল হবেনা। কোন কাউন্সিলরটা আপনাদের কাজে আসবে ওই জিনিসটার দিকে নজর রাখবেন। অতি দরদী কখনো ভালো না।

এ সময় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে ইঙ্গিত করে বলেছেন, পূর্ব দিকে একটা পাগল হইছে। কোম্পানীগঞ্জে একটা পাগল হইছে। আমি নেত্রী এবং কাদের ভাইয়ের কাছে নোয়াখালী  পৌর মেয়র হিসেবে নতুন নেতৃত্ব চাই। আমরা ওই নেতৃত্ব চাই যারা প্রতিটি মুহূর্ত শহরকে এবং শহরের নেতাকর্মিকে বুকে আগলে রাখতে পারবে।

রোববার (৭মার্চ) বিকেল ৪টার দিকে সদর উপজেলার সোনাপুর ডিগ্রি কলেজ মাঠে অগ্নিঝরা ৭ই মাচ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আল্লাহ আমাকে অনেক দিছে। কিন্তু আমি হারামের টাকা দরিনাই। আমি যদি একটা ভেলা বিস্কুট খাই, আমার কর্মিরাও যেন একটা বেলা বিস্কুট পায়। যারা সামনের দিনে কাউন্সিলর হবেন কর্মিদের পেটের দিকে তাকাতে হবে। শত শত কোটি টাকার মালিক হয়ে গেছেন আপনি। এখন কর্মিদের খবর রাখেননা। কর্মিদের খবর না রাখলে আপনার খবরও তারা রাখবেনা। এটাই হচ্ছে বাস্তবতা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী শহর আ’লীগের সভাপতি আবদুল আউয়াল পিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুউদ্দিন জেহান, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্র, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *