কোম্পানীগঞ্জে আ.লীগ নেতার ওপর হামলা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৯ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী কোম্পানীগঞ্জে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ হওয়ার এক ঘন্টার মাথায় উপজেলা আ.লীগের সাংস্কৃতিক সম্পাদক নুরুজ্জমান স্বপনের (৪৪), ওপর হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের বৌদ্দনীগো বাড়ির এ হামলার ঘটনা ঘটে। আহত আ.লীগ নেতা স্বপন মির্জা কাদেরের প্রতিপক্ষ উপজেলা আ.লীগ কমিটির অনুসারী নেতা।

উপজেলা আ.লীগের সভাপতি খিজির হায়াত খান অভিযোগ করেন, কাদের মির্জার নির্দেশে পূর্ব পরিকল্পিত ভাবে তার অনুসারীরা স্বপনের ওপর হামলার এ ঘটনা ঘটিয়েছে। এর আগে, আজ সকাল সাড়ে ১০টার দিকে কাদের মির্জার নির্দেশে তার ছেলে তাশিক মির্জা ও তার অনুসারী সন্ত্রাসী কেচ্ছা রাসেলের নেতৃত্বে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীকে দুই পায়ে গুলি করা হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে লোহার রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙ্গে দেয়া হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বপনকে একা পেয়ে মারধরের ঘটনা ঘটেছে। সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও জরুরি বিভাগে চিকিৎসা নিচ্ছে। তবে তার আঘাত গুরুত্বও নয় বলে তিনি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *