কুষ্টিায়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ মিছিল

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৮ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুরে নরসিংদী শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শেষ হয়।

পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।সমাবেশে বক্তারা জঙ্গিবাদ, মৌলবাদী এই উদ্রবাদী গোষ্ঠিকে হুসিয়ারি দিয়ে বলেন, বঙ্গবন্ধু মানে স্বাধীনতা, বঙ্গবন্ধু মানে মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু মানে বাংলাদেশের চেতনা। আর এই চেতনার উপর আঘাত করা মানে দেশের উপর আঘাত। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি এই উদ্রবাদী সাম্প্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের প্রতিহত করার আহ্বান জানাচ্ছি।

নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও নরসিংদী  পৌর মেয়র মো: কামরুজ্জামানের সভাপতিত্বে বিক্ষোভ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোঃ আলীসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *