কুমিল্লায় সেলুনের ভেতর ভাঙারি ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ২২ আগস্ট ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার ময়নামতি টিপরা বাজারের একটি সেলুন থেকে দেলোয়ার হোসেন (২৮) নামে এক ভাঙ্গারী ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ আগস্ট) রাতে লক্ষণ হেয়ার কাটিং’ নামের ওই সেলুন থেকে দেলোয়ারের গলা ও পা কাটা বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়। নিহত ভাঙ্গারী ব্যবসায়ী দেলোয়ার ব্রাহ্মণবাড়িয়া সরাইল এলাকার জাহের আলীর ছেলে। এ ঘটনার পর থেকে সেলুনটির মালিক লক্ষণ চন্দ্র শীল পলাতক রয়েছেন। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।

পুলিশ বলছে, সেলুন মালিক লক্ষণের সাথে নিহত দেলোয়ারের সাথে টাকা নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে। ময়নামতি-নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহমুদ হাসান রুবেল জানান, খবর পেয়ে শুক্রবার রাত ৯টার দিকে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে দেলোয়ারের লাশ উদ্ধারের পর রাতেই ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

নিহত দেলোয়ারের স্ত্রী সালমা আক্তার জানান, বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর এলাকায় একটি ভাড়া বাসায় স্ত্রী ও ২ সন্তান নিয়ে থাকতেন নিহত দেলোয়ার। সে পেশায় একজন ভাঙ্গারি ব্যবাসায়ী। বৃহস্পতিবার রাতে বাড়িতে ফিরতে দেরি হওয়ায় ১টার দিকে স্ত্রী তাকে ফোন দিলে দেলোয়ার জানায় সে লক্ষণের সেলুন দোকানে আছে। পরে রাত ১ টা পর্যন্ত বাড়ি না ফিরলে আবারো মোবাইল নাম্বারে ফোন দিলে মোবাইলটি বন্ধ পাওয়া যায় ।

শুক্রবার সকালে কোথাও খুঁজে না পেয়ে কুমিল্লা কোতোয়ালী মডেল থানা সাধারণ ডায়েরী করা হয়। পরবর্তীতে পরিবারের সন্দেহ হলে রাত ৮টার দিকে দোকানের তালা ভেঙ্গে বস্তার ভেতর দেলোয়ারের রক্তাক্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সিআইডির ক্রাইম সিন ইউনিট, পিবিআই ও সেনাবাহিনীর বিভিন্ন ইউনিটসহ পুলিশের একাধিক টিম আলামত সংগ্রহ করে।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহান সরকার বলেন, নিহত দেলোয়ারকে গলা ও পা কেটে বস্তার ভেতরে ঢুকিয়ে রাখা হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকান্ড। প্রাথমিক ভাবে জানতে পেরেছি দোকানের মালিক লক্ষণের সাথে নিহত দোলোয়ারের টাকা নিয়ে বিরোধ ছিল। ঘটনার পর থেকে লক্ষণ শীল পলাতক রয়েছে। তাকে গ্রেফতার অভিযান চলমান রয়েছে। লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। সন্দেহভাজন লক্ষণের মাকে ঘটনাস্থলে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *