কুমিল্লায় শিশুছাত্রের লাশ উদ্ধারের ঘটনায় মামলা, মাদ্রাসার দুই শিক্ষক গ্রেফতার

কুমিল্লা জেলা প্রতিনিধি, আবদুল মান্নান, ১৩ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা নগরীর সংরাইশ ‘পাক পাঞ্জাতন মুজিবীয় সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসা’য় কম্বলের নিচ থেকে সাব্বির হোসেন সজিব (৭) নামে এক শিশু ছাত্রের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। সাব্বির কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর মন্দির এলাকার মৃত আলমগীরের ছেলে। সোমবার শিশু ছাত্র সাব্বিরের মা ফুলমতি বাদী হয়ে মাদ্রাসার শিক্ষক জোনায়েদ ও আলমগীর নামে দুইজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।

মামলা বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, মরদেহ উদ্ধারের ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার তিন শিক্ষককে আটক করা হয়েছিলো। সোমবার শিশুর মা মামলা করার পর তাদের মধ্যে জোনায়েদ ও আলমগীর নামে দুই শিক্ষককে গ্রেফতার দেখিয়ে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে রবিবার সন্ধ্যায় মা সাব্বিরের জন্য খাবার নিয়ে মাদ্রাসায় যান। তখন ছেলেকে না দেখে জিজ্ঞেস করলে মাদ্রাসার প্রধান শিক্ষক জোনাইদ আহমেদ জানান সাব্বিরকে ছুটি দিয়েছেন। তিনি উত্তরে জানান তার ছেলে তো বাড়ি যায়নি। পরে মাদ্রাসার ভেতর কম্বলের স্তুপে সজিবের মরদেহ দেখতে পান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *