কুমিল্লায় যুবকের মস্তকবিহীন খন্ডিত মরদেহ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ০৯ নভেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লায় নিখোঁজের ১০ দিন পর সামিউল ইসলাম (২০) নামের এক যুবকের টুকরো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে আদর্শ সদর উপজেলার কালির বাজারের ইউপি মনশাসন এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের কয়েকটি অংশ উদ্ধার করলেও এখনও মাথার সন্ধান পাওয়া যায়নি। নিহত সামিউল সৈয়দপুর শরৎনগর কাজিবাড়ি এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি পেশায় পিকআপচালক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ২৯ অক্টোবর থেকে পিকআপচালক সামিউল ইসলাম নিখোঁজ হন। এরপর থেকে স্বজনরা বিভিন্ন দিকে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি। রোববার (৭ নভেম্বর) এ ঘটনায় কুমিল্লা কোতোয়ালী থানায় তার পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পরে সোমবার সকালে স্থানীয়রা একটি ছিন্নবিচ্ছিন্ন মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে সামিউলের মরদেহ শনাক্ত করেন।

জানা গেছে, সোমবার সকাল সাড়ে ৮টায় মনশাসন পশ্চিমপাড়া এলাকার এক ব্যক্তি ধানেক্ষেতের পাশের ডোবায় ঘাস ধোয়ার জন্য যান। সেখানে দুর্গন্ধ পেয়ে ডোবার একটি প্লাস্টিকের বস্তা ওপরে তুললে মাথা, হাত-পায়ের কবজি দেখতে পান। পরে ওই স্থান থেকে ৫০০ গজ দূরে নির্জন এলাকার ধানক্ষেতের পাশের আরেকটি ডোবায় রশি দিয়ে পেঁচানো কোমর থেকে নিচের দুই পায়ের আরেকটি অংশ পাওয়া যায়। তবে লাশের মাথা ও দুই হাতের কবজির এখনও সন্ধান পাওয়া যায়নি। পরে খবর দেয়া হয় পুলিশে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে খন্ডিত মরদেহ উদ্ধার করে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশ ছিন্নবিচ্ছিন্ন অবস্থায় পাওয়া যায়। কয়েকটি অংশ উদ্ধার করলেও এখনও মাথার সন্ধান পাওয়া যায়নি। এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশের উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *