কুমিল্লার সড়ক দূর্ঘটনা প্রাণ গেল মা-শিশুসহ চারজনের

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ৩১ অক্টোবর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সার চালকসহ চারজন নিহত হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল নামকস্থানে ওই দুর্ঘটনা ঘটে। নিহতদের হলেন-কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা গ্রামের মঞ্জুরুল আলম এর মেয়ে তন্নী (২০)। সে চান্দিনা পৌর এলাকার ছায়কোট গ্রামের আবু সাঈদ এর স্ত্রী।

নিহত তন্নীর মেয়ে মুনতাহা (২), তন্নীর খালা দেবীদ্বারের বাগমারা গ্রামের আবু ইউসুফ এর স্ত্রী খালা রেজিয়া (৪৫) এবং দেবীদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে সিএনজি অটোরিক্সা চালক হাবিবুর রহমান (২৫)। আহতরা হলেন-চান্দিনার নিহত তন্নীর মা রাজিয়া বেগম (৩৮), ভাই সিয়াম (১৬), নিহত রেজিয়ার ছেলে জাহিদ (১৮)। আহত তিনজনকে কাবিলা ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে আহত রাজিয়াকে কুমেক থেকে আশঙ্কা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী বাস যাত্রী জালাল উদ্দিন রিমন জানান, কুমিল্লা মুখী একটি সিএনজি অটোরিক্সাটিকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতি সম্পন্ন বাস পিছন থেকে ধাক্কা দেওয়ার পর পিছন থেকে অপর একটি পিকআপ চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু ঘটে। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

কাবিলা ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল এসিস্ট্যান্ট সোলেমান হোসেন জানান, আমাদের হাসপাতালে শিশু মুনতাহা ও চালক হাবিবুর রহমান মারা যায়। ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইন-চার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে দুই নারী নিহত হয়েছে। ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে একটি কন্যা শিশু ও সিএনজি চালক মারা গেছে। আমরা ঘাতক বাস ও পিকআপকে চিহ্নিত করার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *