কুমিল্লার কাউন্সিলর সোহেল হত্যা : আরও গ্রেফতার-২

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ২৯ নভেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কার্যালয়ে ঢুকে কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে এলোপাতাড়ি গুলি করে খুনের ঘটনায় দায়ের করা মামলার আরও ২ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতরা হলো জিসান মিয়া ও অন্তু প্রকাশ অন্তু।

রবিবার রাত ১১ টার সময় জিসান মিয়াকে জেলার কোতয়ালি থানার পাচথুবী এলাকা থেকে গ্রেফতার করা হয়। জিসান সুজানগর পূর্বপাড়ার নুর আলীর ছেলে। অপর এক অভিযানে কাউন্সিলর সোহেল হত্যার ঘটনায় দায়ের করা মামলার আরেক আসামী অন্তু প্রকাশ অন্তু (১৯)কে গ্রেফতার করা হয়।

রবিবার রাত ১১ টা ৪৫ মিনিটের সময় তাকে দেবিদ্বার থানা এলাকা হতে গ্রেফতার করে জেলা পুলিশ। অন্তু প্রকাশ সংরাইশ পশ্চিমপাড়া এলাকার মোঃ বাদল মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের বিভিন্ন ইউনিট যৌথ অভিযান চালিয়ে তাদের ২ জনকে আটক করা হয়। আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে ০৭ দিনের রিমান্ডের আবেদন প্রেরণ করা হচ্ছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় হত্যার ঘটনায় মামলা দায়ের করেছে নিহত সোহেলের ভাই সৈয়দ মোহাম্মদ রুমন। মামলায় ১১জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা দশজনকে আসামি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *