কুড়িগ্রামের হাসপাতাল যুক্ত হলো অক্সিজেন কনসেন্ট্রেটর ও সুরক্ষা সামগ্রী

রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ১০ আগস্ট, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের পর রাজারহাট ও ফুলবাড়ি হাসপাতালে যুক্ত হলো অক্সিজেন কনসেন্ট্রেটর সহ করোনা ভাইরাস মোকাবিলায় সুরক্ষা সামগ্রী।

কুড়িগ্রামের কৃতি সন্তান, মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী প্রেসসচিব জনাব এ বি এম সরওয়ার ই আলম সরকার জীবন এর উদ্যোগে একটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন সহ করোনা ভাইরাস মোকাবিলায় সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ অক্সিজেন মেশিনটি হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম সাজু , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার, বাংলাদেশ আওয়ামীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ উপস্থিত সমাজের প্রতিনিধিবর্গ।
সবার উপস্থিতিতে অক্সিজেন কনসেন্ট্রেটর যন্ত্রটি উপজেলা সদর হাসপাতালে হস্তান্তর করেন প্রবীন আওয়ামীলীগ নেতা, নাজিমখান ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আকবর আলী সরকার।
উল্লেখ্য এর আগে করোনা মহামারীর শুরু হতে করোনা সুরক্ষা সামগ্রী যেমন মাস্ক, পিপিই, গ্লোভস, হ্যান্ডস্যানিটাইজার প্রভুতি বিতরনের পাশাপাশি কুড়িগ্রাম সদর হাসপাতালে দুটি এনআইভি ভেন্টিলেটর ও একটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন, ফুলবাড়ী উপজেলা সদর হাসপাতালে একটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন হস্তান্তর করা হয়।
যা কুড়িগ্রামের মত প্রত্যন্ত অঞ্চলে করোনা চিকিৎসায় স্বাস্থ্য সেবা কর্মীদের আরোও উৎসাহীত করবে, অত্যাধুনিক চিকিৎসা সেবা পেলে সেবা গ্রহীতাদের আস্থাও বাড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *