কুখ্যাত ডাকাত ইকবালকে চোরাই ২টি গরু ও পিকআপসহ আটক করেছ দেবিদ্বার থানা পুলিশ

কুমিল্লা (দেবিদ্বার) প্রতিনিধি, জি এম মাকছুদুর রহমান, ১৯ মার্চ ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : কুমিল্লার দেবিদ্বার থানা পুলিশের অভিযানে কুখ্যাত ডাকাত ইকবালকে চোরাই দুইটি গরু ও পিকআপসহ আটক করেছে। অপর ৩ সহযোগী পলাতক। আটককৃত হলেন, উপজেলার গুনাইঘর গ্রামের মো.মনির হোসেনের পুত্র ইকবাল হোসেন (৩৭)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে দেবিদ্বার থানার সেকেন্ড অফিসার মো.সাইদুর রহমান সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শিবনগর গ্রামের এক অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষকের বাড়ীর গোয়ালঘর থেকে বাচুরসহ গরু চুরি করে পিকআপে উঠিয়ে পালানোর সময় এক চোর আটক হলেও ৩জন পালিয়ে গেছে। আসামীকে জিজ্ঞাসাবাদ ও পলাতক চোরদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

এব্যাপারে দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.মিজানুর রহমান জানান, কুখ্যাত ডাকাত ইকবাল সদ্য জামিনে বেরিয়ে এবার অপরাধের ধরন পাল্টিয়ে ফেলে। ডাকাতি ছেড়ে জেলখানায় পরিচয়ের সূত্রধরে নতুন গ্যাং তৈরী করে চুরি করতে নামে।

তার বিরুদ্ধে আগের মুরাদনগর থানার ১টি পুলিশ এ্যাসল্ট ও হত্যা সহ ১টি ডাকাতির প্রস্তুতি ও ১টি অস্ত্র মামলা এবং দেবিদ্বার থানার ১টি ডাকাতির প্রস্তুতি মামলা বিচারাধীন ছিল। এবারে চোরাই গরু ও পিকআপসহ আটকের ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *