কালকিনিতে হাতুড়ি দিয়ে পিটিয়ে বৃদ্ধের দুই পাঁ ভেঙ্গে দিল প্রতিপক্ষ

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ০৯ ফেব্রুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে হাতুড়ি দিয়ে পিটিয়ে মোঃ ইব্রাহিম মোল্লা (৭০) নামে এক বৃদ্ধের দুই পাঁ ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ। এ ঘটনায় ওই বৃদ্ধের পরিবার বাদী হয়ে মাদারীপুর কোর্টে একটি মামলা দায়ের করেছেন। আজ রোববার সকালে থানা পুলিশ সুত্রে হামলার ঘটনার এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ভুক্তভোগীর পরিবার ও মামলার বিবরনী সুত্রে জানা গেছে, উপজেলার ডাসার থানার বালীগ্রাম এলাকার ঘুইঙ্গাকুল গ্রামের বৃদ্ধ ইব্রাহিম মোল্লা ভ্যানযোগে ধান বিক্রি করার জন্য গোপালপুর হাটের উদ্দেশ্যে রওনা দেন। এসময় পথিমধ্যে ওৎ পেতে থাকা একই এলাকার মিলন মোল্লার নেতৃত্বে হাবি মোল্লা ও আলী মোল্লাসহ বেশ কয়েকজন মিলে আব্রাহিমকে প্রথমে মুখ বেঁধে একটি নির্জন বাগানে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দুই পাঁ ভেঙ্গে দেয়।

পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আহতের ভাই সিরাজুল মোল্লা বাদী হয়ে মাদারীপুর কোর্টে একটি মামলা দায়ের করেছেন। আহতের ভাই সিরাজুল মোল্লা বলেন, বিনা অপরাধে ইব্রাহিম মোল্লার দুই পাঁ ভেঙ্গে দিয়েছে মিলন মোল্লা ও তার লোকজন। আমরা মিলনের বিচার চাই।তবে অভিযুক্ত মিলন মোল্লা এ ঘটনা অস্বীকার করেন।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নাসিরউদ্দিন বলেন, কোর্টের নির্দেশ মোতাবেক তদন্তনুসারে মামলা থানায় রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *