কালকিনিতে অসহায়দেরকে ত্রান বিতরন করলেন এমপি গোলাপ

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ১২ এপ্রিল ২০২০ ইং (বিডি ক্রাইম নিউজ ২৪) : সারা বিশ্বে মহামারী করোনার ভাইরাসের প্রার্দুভাবের ছোঁয়া বাংলাদেশেও কিছুটা বিস্তার ঘটে। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের প্রভাব বাংলাদেশে মহামারী আকারে ধারন করতে না পারে সেই লক্ষে আগে থেকেই নিরলস ভাবে প্রচেষ্টা করে যাচ্ছেন। দেশের সকল মানুষ সচেতন করার লক্ষে করোনার ভাইরাস থেকে নিজের পরিবার ও সমাজকে র রক্ষা জন্য সকাল মানুষকে জনসমাগম থেকে দুরে এবং নিজ নিজ ঘরে থাকার নির্দেশ দেন।

পাশাপাশি সরকারী, আধাসরকারী প্রতিষ্ঠান, মন্ত্রী, এমপি, চেয়ারম্যান ও স্থানীয় বাংলাদেশ আওয়ামীলীগের নের্তৃবৃন্দসহ সকল বিত্তবানদের এ সমস্ত ঘরবন্দি কর্মহীন অসহায় পরিবারদের খাদ্যদব্য সামগ্রীসহ সকল ধরনের সাহায্যে সহযোগীতার নির্দেশ প্রধান করেন।

এ ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির প্রচারওপ্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের মাননীয় এমপি ড.আবদুস সোবহান গোলাপ স্থানীয় আওয়ামীলীগের মাধ্যমে কালকিনি, ডাসার ও মাদারীপুর সদরের আংশিক এলাকার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার প্রায় ২৫শ’ হতদরিদ্র অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন।

এ সময় ড.আবদুস সোবহান গোলাগ এমপি বলেন, করোনার প্রভাবে দেশের কোন ঘরবন্দি কর্মহীন অসহায় পরিবার না খেয়ে থাকবে না। তারই নির্দেশ মত করোনার সচেতনতা ও লোক সমগমের কথা মাথায় রেখে সঠিক ভাবে বিতরন করা হচ্ছে। এ সমস্ত ত্রান সঠিক ভাবে অসহায় পরিবারকে দেয়া হচ্ছে কিনা আমি নিজেই নিবিরভাবে খোজ খবর নিচ্ছি। তবে ত্রান সামগ্রী থেকে কোন অসহায়, কর্মহীন, শ্রমজিবী ও হতদরিদ্র পরিবার বাধ যাবে না। পর্যায় ক্রমে সবাইকে দেয়া হবে ত্রান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *