ওসি পথচারীর শরীরের তাপমাত্রা পরীক্ষা করে করোনা সচেতন করছেন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ৩০ এপ্রিল ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণ সরকার ছবির মতই মানুষকে সচেতন করছেন। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও আজ নোভেল করোনার (covid19) প্রকোপে প্রতিরোধে প্রায় স্থিমিত।
করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠ পর্যায়ে শুরু থেকেই সামনে থেকে যুদ্ধ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত  গর্বিত সৈনিক। সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধে কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণ সরকার নিজেই মাঠে থেকে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন করোনা প্রতিরোধে।
প্রতিদিন রাজারহাট থানার মেইনগেটের সামনে থেকে নির্দিষ্ট সময়ে সকল পথচারী, রিক্সাচালক, ভ্যানচালক, মোটরসাইকেল/বাইসাইকেল আরোহী সর্বপরি সকল জনসাধারনের শরীরের তাপমাত্রা মেপে তাদেরকে করোনার ভয়াবহতা, করনীয় সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করে।
এছাড়াও তিনি প্রতিনিয়ত প্রতিটি বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে বেঁধে দেওয়া সময়ে কেনাকাটা করা নিশ্চিত করেন এবং তাদেরকে সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন।
এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণ সরকারের সাথে কথা বললে তিনি বলেন, আমি আমার দায়িত্ববোধের জায়গা থেকে জনসাধারনের জন্য কাজ করে যাচ্ছি। আমি চাই সকলেই সচেতন হোক।
সচেতনতাই করোনা প্রতিরোধে মূখ্য ভূমিকা পালন করবে। তাই আমি সকলের কাছে অনুরোধ করব তারা যেন আইনকে শ্রদ্ধা করে এবং প্রদত্ত আইন মেনে চলে প্রশাসনকে সহযোগিতা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *