ইউপি নির্বাচন নরসিংদীতে মনোনয়ন জমা দিলেন মিঠু

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ. নজরুল ইসলাম, ০৩ অক্টোবর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ‘বাংলাদেশ নির্বাচন কমিশন’ ঘোষিত ইউপি নির্বাচন- ২০২১ এর আগ্রহী প্রার্থীদের মাঝে নরসিংদী রায়পুরা উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। ফরম বিতরণের শেষ দিনে মনোনয়ন ফরম জমা দিলেন নৌকা প্রতিক প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী আতিকুজ্জামান মিঠু। উপজেলার শ্রীনগর ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুজ্জামান কুদ্দুস ভেন্ডার (বীর মুক্তিযোদ্ধা) এর মেঝো ছেলে তিনি।

রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে স্থানীয় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রাথমিক আবেদন ফরম জমা দেন বাংলাদেশ ছাত্রলীগের কবি নজরুল কলেজ ঢাকা শাখা’র সাবেক সহ-সভাপতি ও রায়পুরা উপজেলা ছাত্রলীগের সদস্য আতিকুজ্জামান মিঠু।

গতকাল শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঈমাম উদ্দিন ভূইয়া’র কাছে এই আবেদন ফরম জমা দেন তিনি।

এর আগে চেয়ারম্যান পদপ্রার্থী আতিকুজ্জামান মিঠু শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে রায়পুরা বাসষ্ট্যান্ড চত্বর থেকে হেঁটে আওয়ামী লীগ কার্যালয়ে আসেন ও আবেদনপত্র সংগ্রহ করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী আব্দুস সাত্তার, প্রচার সম্পাদক প্রদীপ বিশ্বাস, দপ্তর সম্পাদক দুলাল চন্দ্র সাহা, শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যকরী পরিষদের সদস্য আনিসুজ্জামান কুদ্দুস ভেন্ডার (বীর মুক্তিযোদ্ধা), শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. মোস্তফা ও ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *