আমি ও আমার সন্তানকে আগামী ৬ তারিখের মধ্যে হত্যা করবে-কাদের মির্জা 

নোয়াখালী প্রতিনিধি, মো. লূংফুল হায়দার চৌধুরী, ০৩ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আমি ও আমার সন্তানকে আগামী ৬ তারিখের মধ্যে হত্যা করবে বলে দাবি করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। সোমবার (৩ মে) দুপুর আড়াইটায় নিজের ফেসবুক আইডি থেকে তিনি এ স্টাটাস দেন।

স্টাটাসে তিনি লিখেন, একরামুল করিম চৌধুরী দুবাই অবস্থান করে আমি ও আমার সন্তান কে আগামী ৬ তারিখের মধ্যে হত্যা করবে। ইতিমধ্যে এই হত্যার মিশন বাস্তবায়ন করার জন্য ৩ টি AK 47 ক্রয় করা হয়েছে। আমি সত্যের পথে আছি থাকবো, সাহস করে সত্য কথা বলে যাবো। আল্লাহ ছাড়া আমি কাউকে ভয় করি না, আমি অন্যায়ের কাছে মাথা নত করবো না।
আবদুল কাদের মির্জা
মেয়র, বসুরহাট পৌরসভা।
এবিষয়ে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আমি খবর পেয়েছি চট্রগ্রামের আ জ ম নাসির ফেনীতে আমাকে ও আমার সন্তানকে হত্যার জন্য ৩ টি একে ৪৭ পাঠাইসে। সেখানের নিজাম হাজারী ও স্বপন মিয়াজি তা রিসিভ করে মিজানুর রহমান বাদল, আজম পাশা চৌধুরী রুমেল ও ফখরুল ইসলাম রাহাতের কাছে দিয়েছে। একরামুল করিম চৌধুরী দুবাই থাকাকালীন তাদের এ মিশন বাস্তবায়ন করবে।
তিনি আরো বলেন, আসলে আমার আল্লাহ ছাড়া কেউ নেই। আমি অনেক জায়গায় বিচার দিয়েছি কোথাও এর বিচার পাই নাই। আজকে ওবায়দুল কাদের সাহেব আমার সাথে নেই। তাঁর স্ত্রীর অপকর্ম ঢাকার জন্য আগামী ৬ তারিখের মধ্যে আমাকে ও আমার সন্তান কে হত্যা করা হবে। এবিষয়ে নোয়াখালী ৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী দুবাই অবস্থান করায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা। ওই পৌরসভায় দ্বিতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন তিনি।
স্থানীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে দলীয় প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধের ঘটনায় ১ মাসে দুটি সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এসব ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়েছে।
বুধবার (৩১ মার্চ) সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। তাছাড়া তিনি আর জনপ্রতিনিধি হিসেবে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *