‘আমরা বাবা মাকে অনেক জালিয়েছি আর জালাবো না, বিদায় পৃথিবী, আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ি নয় !

এবার হরিণাকুন্ডর বাহাদুর গ্রামের মাঠ থেকে দুই বন্ধুর মৃতদেহ উদ্ধার, পুলিশ বলছে আত্মহত্যা !

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ২৩ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঝিনাইদহের হরিণাকুন্ড উপজেলার ভায়না গ্রামের মাঠ থেকে দুই বন্ধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা দু’বন্ধু হচ্ছেন, বাহাদুরপুর গ্রামের জুল বক্সের ছেলে রিপন (২২) ও একই গ্রামের বিশারত মন্ডলের ছেলে আওয়াল (২০)। বৃহস্পতিবার সকালে হরিণাকুন্ড উপজেলার ভায়না ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মাঠ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, বৃহস্পতিবার সকালে বাহাদুরপুর গ্রামের স্কুলের পাশে মাঠে দুই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থল থেকে প্রাথমিক ভাবে কীটনাশকের ২টি বোতল ও সুইসাইড নোট পাওয়া গেছে। লাশ দুইটির মুখ থেকে সাদা গেজলা বের হচ্ছে। কিভাবে তাদের মৃত্যু হয়েছে ময়না তদন্তের পর জানা যাবে। মৃত রিপন জোড়াদাহ কলেজ থেকে দু;বছর আগে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেয়। পরীক্ষায় বহিস্কার হয়। এরপর রিপন আর পড়াশুনা করেনি।

আওয়াল দশম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেছে। সে এখন কৃষি কাজ করে। দুই বন্ধু এক সাথে ঘুরে বেড়াতো। ওই পুলিশ অফিসার আরো জানান, মৃতদেহের পাশে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে। তাতে লেখা আছে, ‘আমরা বাবা মাকে অনেক জালিয়েছি আর জালাবো না, বিদায় পৃথিবী, আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ি নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *