আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী

**চাপরাশির হাট ইউপি নির্বাচনে প্রচার প্রচারনায় এগিয়ে মোঃ জাহাঙ্গীর আলম**

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ১৩ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কবির হাট উপজেলার চাপরাশির হাট ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে অনেকেই প্রচার প্রচারনায় ব্যস্ত। এর মধ্যে উল্লেখ্য যোগ্য মোঃ জাহাঙ্গীর আলম। তিনি ইউনিয়নের সর্বস্তরের মানুষের সুখে দুখেঃ তাদের পাশে থেকে তাদের সকল সমস্যা সমাধান করে যাচ্ছেন। অসহায় মানুষের প্রতি তার মানবতার হাত বাড়িয়ে দেন।

এই সকল গুনের অধিকারী জাহাঙ্গীর আলমকে ইউনিয়ন বাসী চেয়ারম্যান হিসেবে পেতে চান । মোঃ জাহাঙ্গীর আলম ১৯৮৪ সালে চাপরাশির হাট উচ্ছ বিদ্যালয় শাখা ছাত্র লীগের সভাপতি ছিলেন। পরে বসুর হাট সরকারী মুজিব কলেজ শাখা ছাত্রলীগের সদস্য ছিলেন। তারপর কিছুদিনের জন্য তিনি জীবণ ও জীবিকার জন্য প্রবাসে পাড়ি জমান। ফিরে এসে আবারো তিনি আওয়ামী রাজনীতির সাথে যুক্ত হন। ২০০৩ সালে তিনি চাপরাশির হাট ইউনিয়ন যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য ।

এ ছাড়া ও তিনি চাপরাশির হাট বণিক সমবায় সমিতি লিঃ এর তিন বারের সভাপতি, চাপরাশির হাট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, চাপরাশির হাট জামেয়া উলুম মাদরাসার সহসভাপতি, চাপরাশির হাট বায়তুল মামুর জামে মসজিদের সহসভাপতির দায়িত্ব পালন করেন। মোঃ জাহাঙ্গীর আলমের সাথে একান্ত সাক্ষাতকারে তিনি বলেন, আমি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশ বুকে লালন করে ছাত্র লীগের রাজনীতি করি। বর্তমানে ও আমি আওয়ামীলীগের রাজনীতির সাথে থেকে দলের সকল কর্মকান্ডে সক্রিয় ভ’মিকা পালন করি। আমি ইউনিয়নে বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত থেকে ইউনিয়ন বাসীর সেবা করে আসছি ,ইউনিয়ন বাসী ও আমার সাথে আছেন।

আমার নেতা বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর সূর্বণ চর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, কবির হাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলির দিক নির্দেশনায় আমি কাজ করি। আমার বিশ্বাস সকল দিক বিবেচনা করে আমাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো, ইনশাল্লাহ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *