৯৯৯ থেকে কল পেয়ে মাঠি কাটা বন্ধ করল পুলিশ

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ২৫ জানুয়ারি, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সুধারামের আন্ডারচর ইউনিয়নে আবু জাফর প্রিন্সের নেতৃত্বে একদল ভাড়াটে লোকজন নিয়ে কামাল উদ্দিন মাষ্টারের জায়গা জবর দখল ও দফায় দফায় মাটি কাঁটার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৪ জানুয়ারি) সকালে ফের মাটি কাঁটতে গেলে ভুক্তভোগী দক্ষিণ পশ্চিম আন্ডারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন মাষ্টার ৯৯৯ এ ফোন দিলে সুধারাম থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি কাঁটার কাজবন্ধ করে দেন।

জানা যায়, দীর্ঘ দিন থেকে কামাল উদ্দিন মাষ্টারের সাথে লক্ষীপুর জেলার রামপুর গ্রামের আবু জাফরের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে ও মামলা রয়েছে। কামাল উদ্দিন মাষ্টার জানান, উক্ত তফসিল ভূমিতে আদালতের নিষেধাজ্ঞা রয়েছে। এটা উপেক্ষা করে প্রতিপক্ষ আবু জাফর লাঠিয়াল বাহিনী নিয়ে জমি দখলের চেষ্টা করে।

এই ঘটনায় ১০জনকে বিবাদী করে সুধারাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এই নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। সুধারাম থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শাহ্ আলম জানান, দুইপক্ষকে থানায় আসতে বলেছি। তবে ৯৯৯ থেকে কল পেয়ে আপাতত কাজ বন্ধ করে দেওয়া হয়েছে।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহেদ উদ্দিন জানান, জায়গা জমির বিষয়ে আমাদের কিছু করার নেইতারা আদালতে যাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *