হাতিয়া থেকে অপহৃত স্কুলছাত্রী চট্রগ্রাম থেকে উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২৯ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে অপহরণের ৭দিন পর উদ্ধার করেছে হাতিয়া থানার পুলিশ। এ সময় পুলিশ অপহরণকারী আরাফাত হোসেনকে (৩০) আটক করে।

সোমবার (২৮ জুন) দুপুরে আটককৃত আসামীকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল রোববার রাত ৯টার দিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ধুপপোল এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ এবং একই সাথে অপহরণকারীকে আটক করে।

অপহৃত স্কুলছাত্রী মল্লিকা রাণী দাস (১৫) নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার নন্দকুমার বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী এবং চরইশ্বর ইউনিয়নের লক্ষীদিয়া গ্রামের পঙ্কজ চন্দ্র দাসের মেয়ে।

মামলা সূত্রে জানা যায়, গত সোমবার (২০ জুন) সকালে স্কুল থেকে প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে একই এলাকার ইয়াছিন চৌকিদারের ছেলে আরাফাত হোসেন (৩০) তাকে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে যায় বলে ভিকটিমের মা থানায় মামলা দায়ের করেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, অপহৃত স্কুলছাত্রীকে ৭দিন পর উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত অপহরণ মামলায় অপহরণ কারী যুবককে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *