হরিণাকুন্ডের পল্লীতে সেই স্কুল ছাত্রীকে গণধর্ষনে তোলপাড় চলছে

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ৩০ জানুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহের হরিণাকুন্ডের পল্লীতে সেই স্কুল ছাত্রী ধর্ষন কান্ডে তোলপাড় সৃষ্টি হয়েছে। চার ধর্ষককে গ্রেফতার করতে সাড়াশি অভিযান শুরু করেছে পুলিশ। এদিকে গতকাল ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ নির্যাতিত স্কুলছাত্রীর বাড়িতে যান।

তিনি ন্যায় বিচারের আশ্বাস দিয়ে বলেন, আসামীরা যত শক্তিশালী হোক না কেন রেহাই পাবে না। এ সময় পুলিশ সুপার মিজানুর রহমান একান্তে পাশবিক নির্যাতনের শিকার স্কুল ছাত্রীর সাথে কথা বলে আসামীদের গ্রেফতারে দ্রুত পদক্ষেপ নিতে হরিণাকুন্ড থানার ওসি কে এম শওকত হোসেন ও মামলার তদন্ত কর্মকর্তা আসাদুজ্জামানকে নির্দেশ দেন। ধর্ষনের পরই চার ধর্ষক এলাকা ছেড়ে পালিয়েছে।

তবে চারজন ধর্ষন করলেও মামলা হয়েছে ধর্ষিতার প্রেমিকা রাজনসহ দুই জনের নামে। সেও দশম শ্রেনীর ছাত্র। মামলার তদন্ত কর্মকর্তা আসাদুজ্জামান মঙ্গলবার জানান, ধর্ষকদের গ্রেফতার করতে কুষ্টিয়ার ঝাউদিয়া এলাকা ও চুয়াডাঙ্গার আলমডাঙ্গা এলাকায় অভিযান পরিচালিত হচ্ছে।

তিনি বলেন দ্রুত এই মামলার সাফল্য পাওয়া যাবে। উল্লেখ্য, গত বুধবার মধ্যরাতে ঘরের দরজা ভেঙ্গে একই গ্রামের নবিছদ্দির ছেলে মিল্টন, ঝান্টুর ছেলে মিন্টু, আনিছুর রহমানের ছেলে সেলিম ও ইমরুলের ছেলে রাজন ওই স্কুল ছাত্রীকে গনধর্ষন করে। গত বৃহস্পতিবার ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হলেও ত্রুটিপুর্ন হওয়ায় সোমবার আবারো ডাক্তারী পরীক্ষা করা হয়।

মামলায় চারজনের পরিবর্তে দুইজনকে আসামী করার পেছনে প্রভাবশালী মহলের হাত আছে বলে পরিবারটি দাবী করে আসছে। ধর্ষকদের বাঁচাতে একটি চক্র নানামুখি ষড়যন্ত্র করছে এমনও শোনা যাচ্ছে। তবে পুলিশ সুপারের দপ্তর থেকে কঠোর ভাবে বিষয়টি মনিটরিং করা হচ্ছে বলে জানা গেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *