সড়ক দুর্ঘটনায় বন্ধুর মৃত্যুর খবর শুনে আরেক বন্ধুর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু !

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ১০ মে, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঝিনাইদহ সদর উপজেলার তেতুলতলা বাজারে রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপায় আক্কাচ আলী (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার রাজাপুর গ্রামের মৃত. গুনাই বিশ্বাসের ছেলে। অন্যদিকে, আক্কাচ আলীর মৃত্যুর খবর শুনে তার এক বন্ধু ও প্রতিবেশি ভাই বেড়বাড়ি গ্রামের মুনছুর আলীর ছেলে শওকত আলী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তার লাশ শুক্রবার সকালে মায়াধরপুর গ্রামের মাঠ থেকে উদ্ধার করা হয়।

শওকত আলী সড়ক দুর্ঘটনায় আহত আক্কাচ আলীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পর্যন্ত পৌছেও দিয়েছিলেন। রাত ১১টার দিকে আক্কাচ আলীর মৃত্যুর খবর শুনে তেতুলতলা বাজার থেকে বাড়ি ফিরছিলেন শওকত আলী। মায়াধরপুর গ্রামের মাঠে তিনি হৃদরোগে আক্রান্ত শুরু হলে সেখানেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন বলে তার ভাতিজা ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতা শাহেদ আহম্মেদ জানান।

প্রত্যক্ষদর্শী শাহারুল বারী জানান, বৃহস্পতিবার জোহরের নামাজ পড়তে আক্কাচ আলী রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি দ্রুতগামী ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তার মাথায় প্রচন্ড আঘাত লাগে। প্রথমে ঝিনাইদহ ও পরে ফরিদপুর থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে বৃহস্পতিবার মধ্যরাতে মারা যান আক্কাচ আলী। সড়ক দুর্ঘটনায় আহত আক্কাচ আলীর সাথেই ছিলেন তার বন্ধু ও প্রতিবেশি ভাই শওকত আলী।

ঢাকায় পাঠিয়ে ফরিদপুর থেকে শওকত আলী ফিরে আসেন ঝিনাইদহ সদর উপজেলার তেতুলতলা বাজারে। ১১টার দিকে শওকত আলী খবর পান তার বন্ধু আক্কাচ আলী ঢাকায় যাওয়ার পথে মারা গেছেন। এ খবর শুনে তিনি রাত সাড়ে ১১টার দিকে নির্জন মাঠের মধ্যে হৃদরোগে আক্রান্ত হন। একই সঙ্গে দুই বন্ধুর মৃত্যুতে ঝিনাইদহ সদর উপজেলার বেড়বাড়ি ও রাজাপুর গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার বাদ আসর তাদের নামাজে জানাযা শেষে যার যার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *