সাতক্ষীরায় আরো ৬ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত-৩৯১

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলালউদ্দীন, ১৩ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি ও একই পরিবারের তিনজনসহ মোট ৬ জন করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত ৩৯১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

করোনা আক্রান্তরা হলেন, সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি, শহরের ইটাগাছা এলাকার বিশিষ্ট্য ব্যবসায়ী ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুস সবুর, তার স্ত্রী হোসনে আরা বেগম, তার ছেলে দৈনিক যুগের বার্তার সম্পাদক আবু নাসের মোঃ আবু সাইদ, সদর উপজেলার ঘোনা গ্রামের প্রসাদ কুমার মজুমদার এবং তালা উপজেলার মুরাকোলিয়া গ্রামের হাজিরা বেগম।

খুলনা পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা রিপোর্টে ৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ। সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি সোমবার সকালে ঢাকায় রওনা হয়েছেন। এদিকে, স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে বাকী করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক ডাউনের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে এই স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *