সাতক্ষীরার তালায় দুই নবজাতকের লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দিন, ১৫ এপ্রিল ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরা তালার মেলাবাজারস্থ কপোতাক্ষ নদের তীর হতে সদ্য জন্ম নেওয়া দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে এলাকাবাসী সদ্য জন্ম নেয়া শিশু দু’টির লাশ নদের তীরে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের লাশ দু’টি উদ্ধার করে।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, এটা সম্ভবত ভ্রুণ, তবে নবজাতক দু’টি ছেলে নাকি মেয়ে সেটা সনাক্ত করার উপায় নেই। স্থানীয়রা জানান, বুধবার বেলা ১১ টার দিকে তালা মেলাবাজার হতে মাঝিয়াড়া রোডে কপোতাক্ষ নদে দুই জেলে মাছ ধরছিল। এ সময় তারা নদের তীরে দু’টি নবজাতকের লাশ দেখতে পায়। এর মধ্যে একটি লাশ নদের মধ্যে এবং অপরটি নদের পাড়ে (প্রায় ১ মিটার উপরে) ছিল।
এ সময় জেলেরা স্থানীয় ক’জন যুবককে জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে নবজাতক দু’টি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে প্রত্যক্ষদর্শীদের ধারণা, নবজাতক বাচ্চা দু’টি কোন মায়ের পাপের ফসল। ৫/৬ মাস বয়সে গর্ভপাত করে এখানে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, নবজাতক দু’টি পুলিশ হেফাজতে রয়েছে। তবে এটা সম্ভবত ভ্রুণ, তাই এটি ছেলে নাকি মেয়ে সেটা সনাক্ত করার উপায় নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *