শৈলকুপায় দেশীয় অস্ত্রসহ ২ জন আটক, চলবে অস্ত্র উদ্ধার অভিযান

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ০৯ জুন, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঝিনাইদহের শৈলকুপায় নবাগত ওসি বজলুর রহমান শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করেছে। এ সময় ২ জনকে আটক করতে সক্ষম হয়েছে।

জানা গেছে, উপজেলার আবাইপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হেলাল বিশ্বাস ও সাবেক চেয়ারম্যান মুক্তার মৃধার মধ্যে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তারের লড়াই চলমান রয়েছে। এরই সূত্র ধরে উভয় গ্রুপের লোকজন শনিবার সকালে সংঘর্ষ ও দাঙ্গা হাঙ্গামার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র-শস্ত্র জমায়েত করেছে।

এমন সংবাদের ভিত্তিতে শৈলকুপা সার্কেলের সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলামের সফল নেতৃত্বে গাংগুটিয়া গ্রামে শুক্রবার গভীর রাতে অভিযান চালায় পুলিশ। বেশ কয়েকটি বাড়িতে তল্লাশী করে ১৪টি ঢাল, ৮টি সড়কি ও ৬টি রামদা উদ্ধার করে পুলিশ। এছাড়া উভয় পক্ষের দুজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো গাংগুটিয়া গ্রামের ওসমান শেখের ছেলে আশরাফুল ও হাসেন আলীর ছেলে শওকত। এ ব্যাপারে শৈলকুপা থানায় মামলা হয়েছে। দাঙ্গা হাঙ্গামা প্রতিরোধে উপজেলাব্যাপী দেশীয় অস্ত্র উদ্ধারের এ অভিযান অব্যাহত থাকবে বলে নবাগত শৈলকুপা সার্কেলের সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলাম জানিয়েছেন।

শৈলকুপা সার্কেলের সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলাম আরো জানান, এখন থেকে শৈলকুপা থানায় পুলিশ ক্লিয়ারেন্স, জিডি ও মামলা করতে টাকা লাগবেনা। পুলিশ জনগনের প্রকৃত বন্ধু হিসেবে দেশ ও জাতির জন্য নিরলস কাজ করে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *