রোহিঙ্গাকে নাগরিকত্ব সার্টিফিকেট প্রদানে সহযোগিতার অপরাধে ইউপি সদস্য কারাগারে

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০২ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগে রোহিঙ্গাকে নাগরিকত্ব সার্টিফিকেট প্রদানে সহযোগিতার অপরাধে এক ইউপি সদস্যকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে ।

আটককৃত, ইউপি সদস্য আব্দুল হাকিম (৩৯), সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত আক্কাছ মিয়ার ছেলে এবং সে একই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টায় সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, গতকাল রাত ৯টায় তাকে উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নিজ বসত বাড়ি থেকে আটক করে পুলিশ। পরে মঙ্গলবার দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

৪নং কাদরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ কামরুজ্জান জানান, আটক ইউপি সদস্যের আত্মীয় সাবের হোসেনের যোগসাজশে সে রোহিঙ্গাকে নাগরিকত্ব সার্টিফিকেট প্রদানে সহযোগিতা করেছিল। এ ঘটনায় ২০১৯ সালে অভিযুক্ত ইউপি সদস্যসহ ওই সিন্ডিকেটের কয়েকজনকে আসামি করে চট্টগ্রাম আকবর শাহ থানায় একটি মামলা হয়েছে। উক্ত মামলার আলোকে সেনবাগ থানা পুলিশ তাকে আটক করে।

Revirement ce de circonstances les raconté a fanny matin, hier. Forêt la meudon à février 23 le né suis je. www.viagrasansordonnancefr.com Bananier de feuilles des avec couvertes et entassées avoir les après fermenter ensuite laisse les on.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *