রাজারহাট সংরক্ষিত মহিলা আসনের মেম্বার প্রার্থী ; যশোদা রানী সেন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৫ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ৪নং চাকিরপশা ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১,২,ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মেম্বার প্রার্থী হিসেবে পদ প্রত্যাশি আপনাদের সু-পরিচিত সমাজ সেবক যশোদা রানী সেন, চষে বেড়াচ্ছে তার নির্বাচনী এলাকা। ২০২১ ইং সনের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নিজ ভোটার এলাকায় সকলের বাড়ী বাড়ী ভোট চেয়ে বেড়াচ্ছে প্রতিনিয়ত যশোদা রানী সেন, এলাকার সকলের চেনা মুখ, উপজেলার স্বনামধন্য সৎ নির্ভীক গরীব মেহনতী মানুষের আস্থাভাজন ব্যক্তিত্ব, নারী উদ্যোক্তা ও নারীর অগ্রযাত্রা সংগ্রামী নারী রাজারহাট উপজেলার চাকিরপশা ইউনিয়নের ১,২,ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী যশোদা রানী সেন।
এবিষয়ে ১,২,ও ৩নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা, বিভিন্ন শ্রেনী পেশার নারী পুরুষ জানান যে, যশোদা রানী সেন, নিরলস যোগ্য ও পরোপকারী, আমরা সহ এই ১,২,ও ৩নং ওয়ার্ডে সর্বস্তরের মানুষ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোদা রানী সেনকে ভোট দিয়ে নির্বাচিত  করতে চাই।
এবিষয়ে সম্ভাব্য মহিলা প্রার্থী যশোদা রানী সেনের কাছে জানতে চাইলে তিনি বলেন যে, আমি তফসীল ঘোষণার পূর্বেই নিজে প্রার্থী হিসাবে সময় সুযোগ মতো ভোটারদের কাছে পরিচিত হওয়ার লক্ষে ঘরে ঘরে ঘুরে বেড়াচ্ছি, এছাড়াও আমি উল্লেখিত ১,২,ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদে প্রার্থী হিসেবে নিজেকে যোগ্যপ্রার্থী মনে করি। তাছাড়া জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে রাষ্ট্রীয় সুবিধা পেতে মানুষের টাকা লাগেনা সেটা অন্তত প্রমাণ করবো এবং বন্টনে আত্মীয়করণ, দলীয়করণ ও স্বজন প্রীতি বর্জন করার চেষ্টা করবো। আমার জন্য সকলে দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *