রাজারহাটে ট্রাকের ধাক্কায় দুটি দোকান লণ্ডভণ্ড, ক্ষতি ১০ লক্ষ

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২৫ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাটে ট্রাকের ধাক্কায় রাস্তার ধারের বৈদ্যুতিক খুটিসহ তিন দোকান ভেঁঙ্গে দুমড়ে মুচড়ে ট্রাক দোকানের ভীতরে ডুুুকে গেছে, ২৪ ডিসেম্বর গতকাল রাত দুই ঘটিকায় রাজারহাট গামী একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে সিংগারডাবড়ী বাজারের রাজারহাট টু তিস্তা মহাসড়কের দক্ষিণ সারির হোসেন মেকার দোকান ও মন্ডল ঔষুুধ ফার্মেসী দোকান ভেঁঙ্গে ধুমড়ে মুচড়ে যায়। এতে দুটি দোকানের মালামাল ও ঘরসহ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ট্রাকটি উদ্ধার করেছে।

ব্যবসায়ী হাসেন আলী জানান, আমার দোকানে থাকা ৩ লক্ষ টাকার মালামালের ক্ষতি হয়েছে আমি পথে বসে গেলাম। ঔষুধ ব্যবসায়ী জাহাঙ্গীর আলম মন্ডল বলেন, আমার দোকানের ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। দোকানঘর মালিক প্রবাসি মোস্তাফিজার রহমান জানান ২৫ হাত ঘর ভেঁঙ্গে চুরে ভস্মিতভূত হয়েছে যাহার সব মিলিয়ে ক্ষতির পরিমাণ ১০ লক্ষ টাকা।
রাজারহাট থানা অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে থানা পুলিশ ছয়ঘন্ডা তৎপরতা চালিয়ে ট্রাকটি উদ্ধার করেছে এবং ট্রাকটি থানা হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *