রাজারহাটে করোনা সন্দেহে দু’দিনে ৫জনের নমূনা রংপুর মেডিকেলে

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০৮ এপ্রিল, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাটে দু’দিনে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে ৫জনের নমূনা পরীক্ষার জন্য রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম উপজেলার নাজিমখান ইউনিয়নের পালপাড়া গ্রামের পরিতোষ চন্দ্র (৩৪) ও উপজেলা সদরের কিসামত পূনঃকর গ্রামের সাব্বির হোসেন (২০) এর নমূনা সংগ্রহ করে রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরিতোষ ২/৩দিন পূর্বে তার কর্মস্থল নারায়নগঞ্জ থেকে এবং সাব্বির তার কর্মস্থল ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন।

এরআগে মঙ্গলবার উপজেলার উমর মজিদ ইউনিয়নের ঘুমারু ভিমশীতলা গ্রামের নজরুল ইসলাম (৪৫) ও সাহিদা বেগম (৪৫) এবং একই ইউনিয়নের পার্শ্ববর্তী মকর গ্রামের মিন্টু মিয়া (৩৫) এর নমূনা সংগ্রহ রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। নজরুল ও সহিদা ৩ দিন পূর্বে কর্মস্থল নারায়নগঞ্জ থেকে এবং মিন্টু মিয়া ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন। এরমধ্যে মিন্টু জ্বর, কাশিতে আক্রান্ত ছিল। উল্লেখ্য ইতোমধ্যে নারায়নগঞ্জ করোনা ভাইরাস আক্রান্ত জেলা ঘোষিত হওয়ায় সেখান থেকে আগত ব্যক্তিদের বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্তৃপক্ষ সক্রিয় রয়েছেন।

এদিকে বুধবার উপজেলা সদরের চাকিরপশার তালুক গ্রামের নুর ইসলামের পুত্র মোস্তাফিজার (২২) এর নমূনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্তৃপক্ষ। তার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শাহিনুর রহমান সরদার গত দু’দিনে ৫জনের নমূনা কুড়িগ্রামের সিভিল সার্জনের মাধ্যমে রংপুর সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *