মেয়রের বিরামহীন প্রচারণায় এখন মুখরিত শ্রীপুর

গাজীপুর (শ্রীপুর) প্রতিনিধি, ইসমাইল খন্দকার, ২৩ মার্চ, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : দিন-রাত একাকার করে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আনিছুর রহমান ও শ্রীপুর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীরা। প্রার্থীদের বিরামহীন প্রচারণায় এখন মুখরিত শ্রীপুর উপজেলার সর্বত্র । ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলছে এ প্রচারণা। গণসংযোগ ও পথসভার মাধ্যমে ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন তারা। নেতাদের প্রচারণায় উৎসবের আমেজ বিরাজ করছে উপজেলায় । এরই মাঝে চলছে একে অপরের প্রতি হামলা মামলার ঘটনা।

এদিকে গতকাল শুক্রবার প্রচারনার শেষ দিন হওয়ায় মেয়র আনিছুর রহমান ও দলীয় কর্মীসমর্থকরা নাওয়া, খাওয়া বাদ দিয়ে শুক্রবার দিনভর আওয়ামীলীগের সতন্ত্র প্রার্থীর পক্ষে স্থানীয় নেতৃবৃন্দকে নিয়ে গণসংযোগ করেন। এসময় শ্রীপুর পৌর মেয়রে দিকনির্দেশনায় গনসংযোগ, উঠান বৈঠক ও শ্রীপুর মুক্তমঞ্চে জনসভাসহ বিভিন্ন কর্মসুচি পালন করেন ।

জানা যায়, আগামী ২৪ মার্চের নির্বাচনের আর মাত্র কয়েক ঘন্টা বাকী । তারিখ যতই এগিয়ে আসছে প্রার্থী ও সমর্থকদের স্নায়ুচাপ ততই বাড়ছে। তবে কে হতে যাচ্ছেন কাঙ্গিত চেয়ারম্যান – এ নিয়ে উপজেলা জুড়ে চলছে ব্যাপক জল্পনা-কল্পনা। প্রার্থীরাও ভোটের মাঠে নানা সমীকরণ চালাচ্ছেন।

অন্য দিকে একইদিন গতকাল শুক্রবার (২২ মার্চ) বিকেলে উপজেলার মাওনা চৌরাস্তায় গাজীপুরের পুলিশ সুপার এসপি সামসুন্নাহার পিপিএম এক সংক্ষিপ্ত পথসভায় সাধারন ভোটারদের উদ্দেশ্য বলেন, আমরা সরকারি কর্মচারী ও জনগনের সেবক। সাধারন জনগনের জানমালের নিরাপত্তা দেওয়ার দ্বায়িত্ব আমাদের। আমরা শত ভাগ নিরাপত্তা দেওয়ার চেষ্টা করবো।

নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকে কোন ছাড় দেওয়া হবে না। যদি কেউ ভোটাধিকার প্রয়োগের ক্ষেত্রে অথবা ভোট কেন্দ্রে যেতে বাধা প্রধান করে তাহলে আমি সকলের উদ্দেশ্য কিছু নান্বার দিচ্ছি আপনারা সাথে সাথে আমাদের সিনিয়র অফিসার সাথে যোগাযোগ করবেন। পরে তিনি ১০টি মোবাইল নান্বার প্রধান করেন এবং সকলকে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগে উৎসাহ প্রধান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *