মাদারীপুরে ঘর থেকে বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ২৫ সেপ্টেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরের শিবচর পৌরসভার নলগোড়া এলাকা থেকে ফুয়াদ হাওলাদার (৮০) নামের এক বৃদ্ধার রক্তাক্ত মরদেহ একটি ঘর থেকে উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। শুক্রবার বেলা ১১টার সময় পৌরসভার নলগোড়া গ্রামের জহির খন্দকারের বাসা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, পারিবারিক কারনে গত ৭ মাস ধরে ফুয়াদ হাওলাদার পৌর সভার উপশহর সংলগ্ন জহির খন্দকার নামের এক ব্যক্তির বাড়ি একটি পরিত্যাক্ত টিনশেড  ঘরে থাকতেন এবং ওই বাড়ির জমিতে কৃষি কাজ করতেন। শুক্রবার সকালে জহির খন্দকারের কিছু মালামাল রাখার জন্য তার লোক ঘরের কাছে গেলে ঘরের মধ্য থেকে দূর্গন্ধ পায়। পরে বাড়ি ও আশপাশের লোকজন জানালা দিয়ে ফুয়াদের মরদেহ ঘরের মেঝে পড়ে থাকতে দেখতে পায়।
পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে শিবচর থানার উপপরিদর্শক তাপসের নেতৃত্বে পুলিশের একটি দল এসে ঘরের দরজা ভেঙ্গে মরদেহটি উদ্ধার করে।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ভেতর থেকে ঘরটি আটকানো ছিল। হৃদরোগে আক্রান্ত হয়ে লোকটি মারা যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হসাপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *