মনোহরদীতে বীরু উপজেলা চেয়ারম্যান, এম.এস.ইকবাল ও রুবী মহিলা ভাইস চেয়ারম্যান বিজয়ী

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৬ মার্চ ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : তৃতীয়ধাপে উপজেলা পরিষদ নির্বাচন রবিবার (২৪ মার্চ)নরসিংদী জেলার মনোহরদীতে অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী বেসরকারিভাবে  বিজয়ী হয়েছেন। বেসরকারিভাবে ফলাফলে বিজয়ী প্রার্থীরা হলেন-নৌকা প্রতিকে ৩৩ হাজার ৯২৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন সাইফুল ইসলাম খান বীরু, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (স্বতন্ত্র) টেলিফোন প্রতিকে হাবিবুর রহমান রঙ্গু পেয়েছেন ১৪ হাজার ৫৬ ভোট, প্রতিদ্বন্দ্বী আনারস মার্কা মোঃ নাজমুল হক পেয়েছেন ১২০৪৭।

ভাইস চেয়ারম্যান পদে এম.এস. ইকবাল আহম্মেদ তালা প্রতিকে ৩৮ হাজার ৭১৬, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছে মাইক মার্কায় ২০৩৫৮৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আফরোজা সুলতানা রুবী প্রজাপতি প্রতিকে ৩৬ হাজার ৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেদেনা আক্তার কলস মার্কায় পেয়েছেন ২৩০১২।

রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হলেও  উপজেলায় তুলনামূলকভাবে ভোটারদের উপস্থিতি ছিল কম। উপজেলায় মোট ৯৬টি ভোট কেন্দ্রে।নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ১ জন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, বিজিবি ছাড়াও উপজেলায় ২টি করে র‌্যাবের মোবাইল টিম, পুলিশও ফায়ার সার্ভিস কর্মীসহ বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *