e verdade sobre opções binárias horas de mucha actividad en opciones binarias strategies to trade on binary options estatistica opções binárias

ভুল চিকিৎসায় নবজাতক শিশু মৃত্যুর অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ২২ ডিসেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর মাইজদী শহরের হসপিটাল রোডের মেট্রো হাসপাতালে ভুল চিকিৎসায় নবজাতক এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে।

নিহত নবজাতকের বাবা নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের বাসিন্দা দয়াল গাজী অভিযোগ করে বলেন, সোমবার সকাল ৮ টায় তার স্ত্রীকে সে মেট্রো হসপিটালে ভর্তি করায়। এর পর বিকেল চার টায় নরমাল ডেলিভারিতে তার মেয়ে সন্তান জন্ম গ্রহন করে।

জন্ম নেয়ার পর থেকেই তার সন্তান এক দমই সুস্থ ছিল। কিন্তু হঠাৎ করেই ডাক্তার তার সন্তানকে একটা ইনজেকশন দেয় এবং ইনজেকশন দেওয়ার ত্রিশ সেকেন্ডের মধ্যেই শিশু টিকা পুনি দিতে দিতে মারা যায়। সন্তান হারা দম্পতির অভিযোগ ভুল চিকিৎসার কারণেই শিশুটির মৃত্যু হয়েছে।

শিশুটি স্বজনরা আরো অভিযোগ করেন, শিশুটি মারা যাওয়ার পর তারা সিভিল সার্জন কে অবহিত করলে হসপিটালের মালিক পক্ষ ভাড়াটিয়া লোক জন দিয়ে স্বজনদের ওপর হামলা করে এবং তাদের হসপিটাল থেকে বের করে দেয়। পরে পুলিশ হসপিটালে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণকরে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ জানান, তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনা সিভিল সার্জনের কাছে জানতে চাইলে তিনি অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, জেলা সিভিল সার্জনের অফিস থেকে তদন্তটি ঘঠন করা হয়েছে, তাদের রিপোর্ট অনুযায়ী হসপিটাল এবং হসপিটাল কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *