[REQ_ERR: 403] [KTrafficClient] Something is wrong. Enable debug mode to see the reason. বেগমগঞ্জে হামলার ঘটনা ভিন্ন খাতে নেওয়ার জন্য পালটা-পালটি মামলা - BD Crime News 24

বেগমগঞ্জে হামলার ঘটনা ভিন্ন খাতে নেওয়ার জন্য পালটা-পালটি মামলা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৫ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার  করিম পুরের মৃত আমিন মিয়ার ছেলে মোঃ মহিন (২৮) কে পরিকল্পিত ভাবে হামলা করে আহত করার অভিযোগে থানায় মামলা।

মামলা সূত্রে জানা যায়, করিম পুরের মৃত আমিন মিয়ার ছেলে মোঃ মহিন (২৮) গোস্তের দোকান করেন। প্রতিদিনের ন্যায়  সে গত ১২ জানুয়ারী  সকালে বাড়ি থেকে দোকানে যাওয়ার পথে গনিপুরের মৃত আব্দুল মতিন প্রকাশ কালা মিয়ার ছেলে জুয়েল সহ ৪/৫ জন অর্তকিত  তাদের হাতে থাকা ব্যাট দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে এবং তার সাথে থাকা গরু কেনার ১লক্ষ ৭০ হাজার টাকা, সোনার চেইন  ও  একটি সোনার বেসলেইট ছিনিয়ে নিয়ে যায়।

তার চিৎকারে লোকজন এসে তাকে উদ্বার করে প্রথমে বেগমগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্স ভর্তি করেন। পরে ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহত মহিনের ভাই মোঃ জহির বলেন আমার ভাইয়ের সাথে গনিপুরের জুয়েলের সাথে কিছুদিন আগে কথা কাটাকাটি হয়। এ নিয়ে জুয়েল আমার ভাইকে হত্যার হুমকি দেয় এবং পরিকল্পিতভাবে আমার ভাইকে হত্যার উদ্দেশে হামলা চালায়।

আমি এ ঘটনায় বেগমগঞ্জ থানায় একটি মামলা করি । যার নং ২৬ তারিখ ১৮,০১,২০২১ । এখন পযর্ন্ত কোন আমাসীকে গ্রেপ্তার করতে পারেনি বেগমগঞ্জ পুলিশ। এ মামলাকে ভিন্নখাতে নেওয়ার জন্য প্রতিপক্ষরা রেজিয়া বেগম স্বামী  মৃত আব্দুল মতিনকে বাদী করে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে আমার ভাই মহিনসহ ৩ জনকে আসামী করে বেগম গঞ্জ থানায় গত ০৭, ০২, ২০২১ তারিখে একটি মামলা করেন। যার নং ১২। আমি প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি দ্রত আমার ভাইয়ের উপর হামলাকারী জুয়েল সহ অপর আমামীদের গ্রেপ্তার করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *