পাঁচবিবিতে প্রথম করোনা রোগী শনাক্ত-১

জয়পুরহাট প্রতিনিধি, আল জাবির, ২১ এপ্রিল ২০২০ ইং (বিডি ক্রাইম নিউজ ২৪) : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের ছোট্ট মানিক গ্রামে আরিফ হোসেন (৩৩) নামের এক যুবকের করোনা রোগে শনাক্ত হয়েছে। সে ঐ গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

আরিফ নারায়নগঞ্জের একটি গার্মেন্টস কারখানায় কাজ করত বলে জানা গেছে। আজ রাত ৯টায় করোনা সনাক্তের বিষয়টি জয়পুরহাট সিভিল সার্জন সেলিম মিঞা নিশ্চিত করেছেন। এ নিয়ে জয়পরহাটে ৩ জন করোনা আক্রান্ত হলো।

আয়মারসুলপুর ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম বেনু জানান, আরিফ গত ১০ এপ্রিল নারায়নগঞ্জ থেকে ছোট্টমানিক গ্রামে নিজ বাড়ী ফিরলে আমরা স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় তার নমুনা সংগ্রহ করে রাজশাহী পরীক্ষার জন্য পাঠায়। পরীক্ষার পর আজ তার রিপোর্ট পজেটিভ আসে।

জয়পুরহাট সিভিল সার্জন সেলিম মিঞা জানান, আক্রান্ত ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। আজ সোমবার তার রিপোর্ট পজেটিভ এসেছে। ইতিমধ্যে তার বাড়ীতে আমাদের মেডিকেল টিম পাঠানো হয়েছে। আক্রান্ত ব্যক্তিকে রাতেই আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর আইএইচটি আইসোলেশনে নেওয়া হবে এবং তার পরিবারের সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *