নোয়াখালী পৌর নির্বাচনে সোহেল প্রচার প্রচারনায় এগিয়ে

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০১ জানুয়ারী, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আগামী ১৬ জানুয়ারী নোয়াখালী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে প্রার্থিরা প্রচার প্রচারনায় ব্যস্থ। দোকানে চায়ের আড্ডায় নির্বাচন কেন্দ্রিক আলোচনা চলছে। সবার শেষ কথা কে হচ্ছেন নোয়াথালী পৌরসভার আগামীর নগর পিতা। আওয়ামী লীগ, জাতীয় পাটি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, স্বতন্ত্রসহ মোট ৭ জন মেয়র প্রার্থী ভোটে প্রতিদন্দিতা করবেন।

প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মো. সহিদ উল্যা খান সোহেল (নৌকা), জাতীয় পাটি সামছুল ইসলাম মজনু (নাঙ্গল), ইসলামী শাসন তন্ত্র বাংলাদেশ সাইদুল ইসলাম (হাতপাখা)। স্বতন্ত্র লুৎফুর হায়দার লেলিন (মোবাইল ফোন) সহিদুল ইসলাম কিরণ (কম্পিউটার), আবু নাছের (নারকেল গাছ), কাজী আনোয়ার হোসেন (জগ), পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ভোটাররা কষছে ননান হিসাব নিকাশ। নীরব রয়েছেন সাধারণ ভোটাররা।

স্থানীয় সরকার নির্বাচনে বিশেষ করে মেয়র পদে একজন যোগ্য প্রার্থী আশা করছেন তারা। পৌরসভায় আধিপত্য বিস্তার না করে জনসেবায় নিজকে বিলিয়ে দিবেন এমন একজন প্রার্থী খোঁজছেন পৌরবাসী।

পৌর নির্বাচনী এলাকায় বিভিন্ন মহল্লায়, পাড়ায়, ওয়ার্ডে ওঠান বৈঠক ও কর্মী সমাবেশ করে ভোটের কর্মী ও সমর্থক সংঘটিত করছেন। পৌরসভা উন্নয়নে ভোটারদের নানামুখি প্রতিশ্রুতিও দিচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচারপ্রচারণা চালাচ্ছেন।

মেয়র প্রার্থী হিসেবে গনসংযোগ করছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী জেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক সহিদ উল্যা খান সোহেল। নৌকার বিজয় নিশ্চিত করতে অবিরাম ভোর হতে মধ্য রাত অবধি ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট কামনা করছেন এবং দিচ্ছেন উন্নয়নমূলক নানা ধরনের প্রতিশ্রুতি। তিনি আশাবাদ ব্যক্ত করেন, এইবার বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত হবে। তিনি ২০১৬ সালে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন।

মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে সহিদ উল্যা খান সোহেল পৌর এলাকার রাস্তা সহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেন। এছাড়া ও মহামারী করোনার সময় সকল শ্রেণী পেশার মানুষকে সরকারের পাশিপাশি নিজের অর্থায়নে সহযোগীতা করেন। সব মিলিয়ে পৌরবাসী দলবল নির্বিশেষে সহিদ উল্যা খান সোহেলকে আবার মেয়র হিসেবে পেতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *