নোয়াখালীর পুলিশ সুপার সপরিবারে করোনায় আক্রান্ত

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০১ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.আলমগীর হোসেনসহ পরিবারের আরও তিন সদস্য করোনায় করোনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর পৌনে ১টায় এ তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা। বর্তমানে তারা হোম আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।আক্রান্তদের মধ্যে আরও রয়েছেন, এসপির সহধর্মিনী তানিয়া আলমগীর ও বড় ছেলে এবং কাজের মেয়ে।

নোয়াখালী সিভিল সার্জন ডা.মাসুম ইখতেখার বলেন, গতকাল বুধবার দুপুরে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজে তাদের নমুনা পরীক্ষা দিলে রাতের দিকেই এসপি আলমগীরসহ পরিবারের আরও ৩জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

নোয়াখালীতে গত ২৪ঘন্টায় ১২৭জনসহ শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে এগারো হাজার ৩০২ জন। মোট আক্রান্তের হার ১১ দশমিক ৪৬ শতাংশ। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৭ হাজার ৪৯০ জন এবং মৃত্যু হয়েছে ১৪১ জনের। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৬ দশমিক ২৭ শতাংশ।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে নোয়াখালী জেলা পুলিশ প্রশাসনের উদ্যেগে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন নোয়াখালীর এসপি মো.আলমগীর হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *