নোয়াখালীতে প্রার্থীর সমর্থকদের হামলার অভিযোগ, আহত-৪

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৮ ডিসেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার প্রার্থী আমির হোসেন বাহাদুরের ওপর হামলার করার অভিযোগ উঠেছে।
এ সময় হামলাকারীদের হামলায়  চারজন আহত হয়েছেন। শুক্রবার ১৭ ডিসেম্বর রাত পোনে ৮টার দিকে  নেয়াজপুর ইউনিয়নের ডিশ লাইন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-সাবেক নোয়াখালী জেলা ছাত্রলীগের নেতা ইমাম হোসেন রাসেল (৩০), ভুলুয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজম খান (২৯), ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি নাজিম উদ্দিন (৩৫) ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সম্পাদক রহমত উল্লাহ (২৮)।

নৌকার প্রার্থী আমির হোসেন বাহাদুর জানান, আমি শুক্রবার পোনে ৮টার দিকে দেবীপুরে এক নির্বাচনী অনুষ্ঠানে যাচ্ছিলাম। এসময় ইউনিয়নের ডিশ লাইন এলাকায় মোটরসাইকেল নিয়ে আসলে স্বতন্ত্র প্রার্থী দিপুর লোকজন আমার ওপর এসে অর্তিক হামলা করে। এসময় আমার চার অনুসারী আহত হয়।
তিনি আরো জানান,তারা এভাবে আমার ওপর হামলা চালিয়েছে। ভাগ্য ভালো ছিল তাই বেঁচে গেছি। তবে আমার মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। আমি এই হামলার তীব্র নিন্দা জানাই।

স্বতন্ত্র প্রার্থী নুরুল হুদা পাটোয়ারী দিপু হামলা করার বিষয়টি অস্বীকার করে জানান,আমার কোন লোকজন নৌকার প্রার্র্থীর ওপর হামলা করি নাই। বরং তারা আমার নির্বাচনী অফিস হামলা ভাংচুর করে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, হামলার ঘটনা শোনার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে গেছে। এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা জুলকার নাইম জানান, আমার কাছে কেউ কোন অভিযোগ জানায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *